সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে জানালার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি

সিরাজদিখানে জানালার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের সিরাজদিখান বসত বাড়ির জানালার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ অর্ধকোটি টাকার মালামাল চুরির ঘটনা সংঘটিত হয়েছে। গত রবিবার দিবাগত রাত ১১ টা থেকে ভোর ৬ টার মধ্য যে কোন সময় উপজেলার বালুচর ইউনিয়নের খাসমহল বালুরচর গ্রামের বাসিন্দা মোঃ কামাল হোসেনের বসত বাড়িতে চুরির এ ঘটনাটি সংঘটিত হয়। এ ঘটনায় ভুক্তভোগী কামাল হোসেন বাদী হয়ে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার খাসমহল বালুরচর গ্রামের বাসিন্দা মোঃ কামাল হোসেন প্রতিদিনের ন্যায় রবিবার রাত ১১ টার দিকে খাবার খেয়ে তার একতলা বিশিষ্ট বিল্ডিংয়ের সয়ন কক্ষে ঘুমিয়ে পরেন। পরদিন সোমবার ভোর ৬ টার দিকে তিনি ঘুম থেকে উঠে কক্ষের পশ্চিম পাশের রুমের জানালার গ্রিল কাটা ও কক্ষের ভিতরে মালামাল ছড়ানো ছিটানো অবস্থায় দেখতে পান। পরে তিনি আশপাশের প্রতিবেশীদের বিষয়টি অবগত করে তাদের ডেকে এনে দেখেন কক্ষের ভিতরে থাকা স্টীলের আলমারীর ড্রয়ারে থাকা ৩৫ ভরি ওজনের স্বর্নলংকার, ৯ লাখ টাকা ও ১টি আইফোন ১৫ প্রো ম্যাক্স অজ্ঞাতনামা চোরেরে চুরি করে নিয়ে গেছে। বসত বিল্ডিংয়ের জানালার গ্রীল কেটে রবিবার দিবাগত রাত ১১ টা থেকে সোমবার ভোর ৬ টার মধ্যে যেকোন সময় চুরির ঘটনাটি সংঘটিত করা হয়েছে মর্মে দাবী ভুক্তভোগী কামাল হোসেনের।

ভুক্তভোগী কামাল হোসেন বলেন, সকালে উঠে দেখি জানালার গ্রীল কাটা। রুমের আসবাবপত্র এলোমেলো ভাবে পরে আছে। স্টীলের আলমারীর ড্রয়ারে ৩৫ ভরি স্বর্ন, ৯ লাখ টাকা ও ১টি আইফোন নেই। চোরেরা সব চুরি করে নিয়ে গেছে। সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেছি। চোরেরা আমার অর্ধকোটি টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। চোরদের শনাক্ত করে গ্রেফতার করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ খন্দকার হাফিজুর রহমান জানান,অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী